শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে স্বাস্থ্য দপ্তরের ঠিকাদার সিআইডি হেফাজতে

রাজশাহীতে স্বাস্থ্য দপ্তরের ঠিকাদার সিআইডি হেফাজতে

জশাহীতে স্বাস্থ্য দপ্তরের ঠিকাদার সিআইডি হেফাজতে
জশাহীতে স্বাস্থ্য দপ্তরের ঠিকাদার সিআইডি হেফাজতে

অনলাইন ডেস্ক: ঢাকায় স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে ১৭টি নথিসহ একটি ফাইল হারানোর ঘটনার তদন্তে নামা সিআইডি রাজশাহী থেকে একজন ঠিকাদারকে তাদের হেফাজতে নিয়েছে।

নাসিমুল গনি টোটন নামে ওই ব্যক্তি স্বাস্থ্য বিভাগেরই তালিকাভুক্ত একজন ঠিকাদার। তিনি রাজশাহী নগরীর কেশবপুরের ভেড়িপাড়া এলাকার বাসিন্দা।

সোমবার রাতে ঢাকা থেকে সিআইডির একটি দল টোটনকে তার নিজ বাড়ি থেকে নিয়ে যায় বলে জানিয়েছেন রাজশাহী সিআইডির বিশেষ পুলিশ সুপার আব্দুল জলিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সন্ধ্যার পর আইনশৃঙ্খলা বাহিনীর একটি দল টোটনের বাড়িতে অভিযান চালায়। পরে রাত ১০টার দিকে একটি মাইক্রোবাসে করে তাকে তুলে নিয়ে যায়।

নাসিমুল গনি টোটননাসিমুল গনি টোটনটোটনকে তুলে নেওয়ার সময় সংবাদ সংগ্রহের জন্য উপস্থিত থাকা সাংবাদিকদের বাধা দেন তার সহযোগীরা।

মিলন নামে একজন ছবি তোলার জন্য সাংবাদিকদের কাছে কৈফিয়ত চান। এনিয়ে সংবাদ প্রকাশ না করার হুমকিও দেন তিনি।

তিনি বলেন, “তিনি (টোটন) কোনো মামলার আসামি নয়। স্বাস্থ্য দপ্তরের ঠিকাদারির কাগজপত্র বিষয়ে কিছু জিজ্ঞাসাবাদের জন্য সিআইডির তাকে নিয়ে গেছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে বাড়িতে পৌঁছে দেবে।”

সাদা একটি মাইক্রোবাসে টোটনকে তুলে নেওয়া হয়। মাইক্রোবাসের সামনে সিআইডির একটি নিজস্ব গাড়ি ও এবং দুটি মোটর সাইকেলে চারজন সিআইডির জ্যাকেট পরে ছিলেন।

তবে তারা সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি।

জানতে চাইলে রাজশাহীর সিআইডি কর্মকর্তা জলিল বলেন, টোটনের বাড়িতে তল্লাশির সময় সিআইডির স্থানীয় সদস্যরা উপস্থিত থাকলেও অভিযান ঢাকা থেকে আসা কর্মকর্তারাই চালিয়েছেন।

তিনি বলেন, “ঢাকা সিআইডির একটি টিম তাকে নিয়ে গেছে স্বাস্থ্য মন্ত্রণালয়ের ফাইল গায়েবের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য। তাকে এখনও গ্রেপ্তার বা আটক দেখানো হয়নি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply